Home বিনোদন কালো পোশাকে বিছানায় অনবদ্য ভঙ্গিতে নেটিজেনদের ঘুম ওড়ালেন রিয়া

কালো পোশাকে বিছানায় অনবদ্য ভঙ্গিতে নেটিজেনদের ঘুম ওড়ালেন রিয়া

209

কালো পোশাক পড়ে প্রায় উন্মুক্ত শরীরে বিছানায় শুয়ে অনবদ্য ভঙ্গিতে পোজ দিয়ে আরও একবার নেটিজেনদের ঘুম ওড়ালেন টলিউড অভিনেত্রী তথা মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি তথা মুনমুন সেনের কন্যা রিয়া সেন। খোলা চুলে, স্বল্প পোশাকে, আধ শোয়া অবস্থায় তার লাস্যময়ী ভঙ্গিতে মেতেছে নেট দুনিয়া। লাইক কমেন্টে ভরে উঠেছে তার এই পোস্ট। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে এই ছবি।

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ রিয়া। অভিনয়ের দুনিয়ায় সেভাবে নিজেকে প্রতিষ্ঠিত না করতে পারলেও সোশ্যাল মিডিয়ায় তার ফ্যান-ফলোয়ার্স কিছু কম নয়। বরাবরই সাহসী পোশাকে নেট দুনিয়া কাঁপাতে পছন্দ করেন তিনি। এর আগেও বহুবার রীতিমতো দুঃসাহসিক ছবি পোস্ট করে লাইম লাইটে উঠে এসেছিলেন রিয়া সেন। তার শরীরী উষ্ণতা বরাবরই আট থেকে আশি, সকলকেই যেন ছুঁয়ে যায়।

রিয়া সেন খুব ছোট বয়সেই অভিনয়ের জগতে পা রাখেন। বাংলা, হিন্দি, ওড়িয়া, তেলেগু, মালালায়ম, এমনকী ইংরেজী সিনেমাতেও অভিনয় করার সুযোগ পেয়েছিলেন তিনি। তবে, তার অভিনয় দর্শকদের মনে তেমন দাগ কাটতে পারেনি। কিন্তু তার দুঃসাহসিক ফটোশুট, প্রতিটি ছবিতে তার লাস্যময়ী আবেদন এড়িয়ে যেতে পারেননি নেটাগরিকরা। সোশ্যাল মিডিয়ায় তাই বরাবরই লাইমলাইটে রয়েছেন রিয়া সেন। আরো একবার সোশ্যাল মিডিয়ায় নিজের উষ্ণতা ছড়ালেন রিয়া।