ধনতেরাসে দেশবাসীর জন্য সুখবর! মাত্র ৫০০ টাকায় পাবেন সোনা

335

দুর্গোৎসবের পর এবার দেশবাসী একে একে ধনতেরাস, দিওয়ালি উৎসবে মেতে উঠার আয়োজন করছেন। হিন্দুদের, বিশেষত অবাঙালি হিন্দু সম্প্রদায়ের সংস্কার অনুযায়ী ধনতেরাস উৎসব উপলক্ষে সোনা কেনা বাধ্যতামূলক। এতে সংসারের শ্রী বৃদ্ধি পায়। তবে, অবাঙালিদের পাশাপাশি বাঙালিরাও কিন্তু ধনতেরাস উৎসব পালন করেন। ধনতেরাস উৎসব উপলক্ষে গ্রাহকদের সুবিধার্থে নতুন পরিষেবা নিয়ে হাজির অ্যামাজন ই-কমার্স সাইট।

এই উৎসবের নিয়ম অনুযায়ী সোনা কেনার পাশাপাশি সোনার উপহার দেওয়ারও প্রচলন রয়েছে। আর এর জন্যই অ্যামাজন ই-কমার্স সাইটের তরফ থেকে আনা হয়েছে গোল্ড ভাউচার। ধনতেরাস এবং ভাইফোঁটা উপলক্ষে প্রিয়জনকে সোনার উপহার দিতে চাইলে অ্যামাজন কিন্তু গ্রাহকের প্রথম পছন্দ হতেই পারে। যেখানে মাত্র ৫০০ টাকার বিনিময়েই মিলবে গোল্ড ভাউচার।

এই গোল্ড ভাউচারের বিনিময়ে সোনার কয়েন, সোনার বার কিনে নিতে পারেন। ৫০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ১০,০০০ টাকা পর্যন্ত গোল্ড ভাউচার মিলবে। আবার সংস্থার তরফ থেকে নির্ধারিত নির্দিষ্ট ব্যাংকের মাধ্যমে যদি কেনাকাটা করেন, তাহলে সেখানেও মিলবে আকর্ষণীয় ছাড়। গ্রাহক চাইলে অ্যামাজনের এই গোল্ড ভাউচার ইমেইল মারফত গিফট কার্ড হিসেবে প্রিয় জনকে পাঠাতেও পারবেন। তবে শুধু সোনা নয়, অ্যামাজন কিন্তু ডায়মন্ড ভাউচারও দিচ্ছে।

উৎসব উপলক্ষে গ্রাহকদের এই পরিষেবা দিতে ইতিমধ্যেই জয়লুকাস, তনিষ্ক, কল্যাণ জুয়েলার্স, পি সি চন্দ্র জুয়েলার্স, মালাবার গোল্ড অ্যান্ড ডায়মন্ডের মতো বড় বড় স্বর্ণ বিক্রেতা কোম্পানী গুলির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে আমাজন। উল্লেখ্য, অ্যামাজনের তরফ থেকে যে গোল্ড ভাউচার প্রদান করা হচ্ছে, তা কেবল একবারই ব্যবহার করা যাবে। পাশাপাশি, ভাউচার কেনার ৬ থেকে ১২ মাসের মধ্যেই তা ব্যবহার করে নিতে হবে। মেয়াদ উত্তীর্ণ হয়ে গেলে কিন্তু এই ভাউচার আর ব্যবহার করা যাবে না, তা স্পষ্ট করে জানিয়ে দিয়েছে আমাজন।