হিন্দি গানে তুমুল নাচ কৃষ্ণকলির শ্যামার, ভিডিও প্রকাশ পেতেই ভাইরাল

103

জি বাংলার সমস্ত ধারাবাহিক গুলির মধ্যে বর্তমানে প্রায় শীর্ষস্থানে রয়েছে “কৃষ্ণকলি”। টেলি ধারাবাহিক প্রেমীদের একাংশের মনেই জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। তাই দীর্ঘদিন ধরেই টিআরপির নিরিখে টপ লিস্টে রয়েছে “কৃষ্ণকলি”। আর এই ধারাবাহিক যার অনবদ্য অভিনয় দক্ষতায় এমন সফলতা অর্জন করেছে, তিনি হলেন প্রধান চরিত্রাভিনেত্রী তিয়াসা রায়।

সম্প্রতি, তিয়াসা রায়ের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। ভিডিওটিতে, “কৃষ্ণকলি”র “শ্যামা”কে একটি জনপ্রিয় হিন্দি গানের সঙ্গে নাচতে দেখা গেল। শুটিং সেটেই নাচের ভিডিওটি ক্যামেরাবন্দি করেছেন অভিনেত্রী। তাই তার সাজপোশাক একেবারে “কৃষ্ণকলি” ধারাবাহিকের প্রধান চরিত্র “শ্যামা”র অনুরূপ।

তিয়াসা রায়ের এই অনবদ্য নাচের ভিডিওটি মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। নাচের ছন্দে তার চোখ-মুখ এবং শরীরের সুন্দর অভিব্যক্তিতে মজেছে নেট দুনিয়া। খুব অল্প কয়েকদিনের মধ্যেই সিরিয়াল প্রেমীদের মন জয় করে নিয়েছিলেন তিয়াসা। যেমন মিষ্টি তার চেহারা, তেমনই মিষ্টি তার স্বভাব। এবার, বলিউডের এক মিষ্টি-রোমান্টিক গানে নেচে আবারো নেটিজেনদের মন কাড়লেন “কৃষ্ণকলি”র “শ্যামা”। এই প্রতিবেদনে দেখুন সেই ভিডিও।