পড়নে জিন্স প্যান্টের সঙ্গে লাল কুর্তা, আকর্ষণীয় রুপে ফের ভাইরাল কৃষ্ণকলির শ্যামার ছবি

167

জি বাংলার জনপ্রিয় টপ লিস্টেড ধারাবাহিক “কৃষ্ণকলি”। ধারাবাহিকের মূল চরিত্রাভিনেত্রী তিয়াসা রায় সোশ্যাল মিডিয়ায় ততটা অ্যাক্টিভ নন। ধারাবাহিকের প্রধান চরিত্র “শ্যামা”র মতোই নিতান্ত সাধারন ভাবেই থাকতে পছন্দ করেন তিয়াসা। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একেবারে অন্য লুকে হাজির কৃষ্ণকলির “শ্যামা”। নিজেকে যেন একেবারে প্রকৃতির সঙ্গে মিশিয়ে দিতে চাইছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় নিজের দু’টি নতুন ছবি পোস্ট করেছেন তিয়াসা। ব্লু জিন্স এবং লাল রংয়ের লং টপ পরে একেবারে ক্যাজুয়াল ভঙ্গিতেই ফটোশুট করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, “প্রকৃতির কাছে কোনো কিছুই নিখুঁত নয়, আবার সবই নিখুঁত।” অবশ্য এই ফটোশুটের জন্য নিজের বাড়ির আঙিনাকেই বেছে নিয়েছেন তিয়াসা। নিজের বাড়ির বাগানেই ছবি তুলেছেন তিনি।

এর মধ্যে একটি ছবিতে চুলের খোঁপায় হলুদ রঙের ফুল গুঁজে আলতো হাসি মুখে পোজ দিয়েছেন তিয়াসা। সন্ধ্যেবেলার আধো ছায়ায় প্রকৃতির অপরূপ রূপের সঙ্গেই যেন মিশে যেতে চাইছেন “শ্যামা”। তিয়াসার এই ছবি সোশ্যাল মিডিয়ায় অন্য মাত্রা এনে দিয়েছে। কৃষ্ণকলির “শ্যামা” বাস্তব জীবনে প্রকৃতির সংস্পর্শে থাকতে যে কতটা পছন্দ করেন, তার স্পষ্ট নিদর্শন ফুটে উঠেছে এই ছবিতে।