অনলাইনে খাবার অর্ডার দিতেই খাবার নিয়ে হাজির পুলিশ অফিসার, জানুন পুরো কাহিনী

88
প্রতিকী ছবি

প্রায়শই অনলাইনে খাবার অর্ডার দিতে দেখা যায় আমাদের সকলকে। বর্তমান পরিস্থিতিতে কার্যত আমরা সকলেই গৃহবন্দী। তাই এহেন অবস্থায় হোম ডেলিভারি রমরমা ব্যবসা আরো বেড়ে গেছে। এরই মধ্যে ঘটে গেলো এক আশ্চর্য ঘটনা। সম্প্রতি অনলাইনে খাবার অর্ডার দিয়েছিলেন একজন ইংল্যান্ডে বসবাসকারী একজন ব্যক্তি। কিন্তু যখন তার কাছে খাবার পৌঁছল, তখন তিনি হতবাক হয়ে যান। কারণ তার কাছে কোনো ডেলিভারি বয় খাবার পৌঁছে দেয় নি, তার বাড়িতে খাবার পৌঁছে দিতে এসেছে স্বয়ং এক জন পুলিশ কর্মী। কিন্তু এইরকম সারপ্রাইজ এর মানে কি?

জানা গেছে, রাস্তায় এক জন পুলিশ কর্মী মুখোমুখি হয়েছিলেন ডেলিভারি বয়। রাস্তার নিয়ম বিধি লংঘন করছে দেখে ডেলিভারি বয়কে পুলিশকর্মী গ্রেপ্তার করেছেন। কিন্তু সময় মত খাবার না পৌঁছতে পারলে ডেলিভারি বয়ের কাজ চলে যাবার সম্ভাবনা ছিল। তাই ডেলিভারি বয়ের কাজ নিজের হাতে তুলে নেয় পুলিশ কর্মী। সমস্ত ঘটনাটি জানার পর সোশ্যাল মিডিয়াতে ওই পুলিশকর্মীর কাজে মুগ্ধ হয়েছে নেটিজেনরা।

ইংল্যান্ডের বাসিন্দা অর্ডার করেছিলেন একটি কাবাব। কিন্তু রেস্টুরেন্ট থেকে খদ্দেরের বাড়ি যাবার পথে কোন ভাবে আইনি লংঘন করার জন্য ডেলিভারি বয় কে গ্রেফতার করতে হয়েছে পুলিশকর্মীকে। গ্রেপ্তার করার পর দেখা যায় যে, তার কাছে না আছে কোন লাইসেন্স, না আছে কোন বীমা। এমনকি তার গাড়ির টায়ার ঠিক অবস্থায় ছিল না। সবথেকে বড় কথা তিনি মাদকাসক্ত ছিলেন।

ডেলিভারি বাড়ি থেকে গ্রেফতার করে সঙ্গে সঙ্গে গাড়িটিকে বাজেয়াপ্ত করে নেন পুলিশ কর্মী। ঠিক তখনই গাড়ির মধ্যে নজরে পড়ে একটি খাবারের প্যাকেট। তার ওপরে লেখা আছে ক্রেতার নাম এবং ঠিকানা। তাই এই পুলিশকর্মী এক মুহূর্ত দেরি না করে নিজের হাতে খাবার পৌঁছে দিলেন খদ্দেরের কাছে।