Home বিনোদন এবার রুপোলি পর্দায় কাঁপাতে আসছে দেবশ্রী গাঙ্গুলী! চেনেন তাকে? দেখে নিন

এবার রুপোলি পর্দায় কাঁপাতে আসছে দেবশ্রী গাঙ্গুলী! চেনেন তাকে? দেখে নিন

210

টলিউড ইন্ডাস্ট্রি কাঁপিয়ে একের পর এক ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। বর্তমানে টলিউড পরিচালক রাজ চক্রবর্তীর ঘরণী তিনি। সদ্যই তাদের ঘরে আগমন হয়েছে ছোট্ট অতিথির। সে একটু বড় হলে নিশ্চয়ই আবারো অভিনয় জগতে ফিরবেন শুভশ্রী। তবে বর্তমানে কিন্তু লাইম লাইটে রয়েছেন শুভশ্রীর দিদি দেবশ্রী গাঙ্গুলী। শীঘ্রই রুপোলী দুনিয়ায় পা রাখতে চলেছেন দেবশ্রী।

উল্লেখ্য, শোনা যায় রাজ চক্রবর্তীর পরিচালিত ছবি “পরিণীতা”র স্ক্রিপ্ট নির্বাচনের সময়ে নাকি রাজকে সাহায্য করেছিলেন দেবশ্রী। এবার তিনি তাঁর পরিচালক বন্ধু রাজর্ষি দে এর আসন্ন সিনেমা “আবার কাঞ্চনজঙ্ঘা”তে অভিনয়ের মাধ্যমে রুপোলী দুনিয়ায় পা রাখতে চলেছেন। সম্প্রতি সেই ছবিতে তার লুক সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন দেবশ্রী গাঙ্গুলী।

বলিউডের তাবড় তাবড় অভিনেতা, অভিনেত্রীরা রয়েছেন এই সিনেমাটিতে। ছবির অভিনেতা পদ্মনাভ দাসগুপ্তের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন দেবশ্রী গাঙ্গুলী। তার কন্যা রূপে সিনেমাটিতে রয়েছেন জনপ্রিয় টেলি ধারাবাহিক “ইষ্টিকুটুম” এর “বাহা” চরিত্রাভিনেত্রী রনিতা দাস। অন্যান্য চরিত্রে রয়েছেন অর্পিতা চট্টোপাধ্যায়, কৌশিক সেন, বিদিপ্তা চক্রবর্তী, রাহুল বন্দ্যোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায় প্রমুখ।

ছবির পরিচালক রাজর্ষি দে জানিয়েছেন, বাংলা সিনেমার পথপ্রদর্শক সত্যজিৎ রায়ের জন্মশতবর্ষ উদযাপিত হবে আগামী ২০২১ সালে। তার নির্মিত জনপ্রিয় সিনেমা ছিল “কাঞ্চনজঙ্ঘা”। তাই সত্যজিৎ রায়কে সম্মান জানাতেই “আবার কাঞ্চনজঙ্ঘা” সিনেমাটি দর্শকদের উপহার দিতে চান পরিচালক।