আজ লক্ষ্মী পূজার দিন যদি ধার দেন বা নেন তাহলেই মহা বিপদ, বিস্তারিত

78

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, ২৭টি নক্ষত্র এবং ৯টি গ্রহের ফেরে মানুষের ভাগ্য বদলায়। জ্যোতিষ বিদ্যার অন্তর্গত ১২টি রাশির জাতক-জাতিকাদের ভাগ্যও পরিবর্তন হয় এই গ্রহ এবং নক্ষত্রের অবস্থান গত তারতম্যের কারণে। আজ, কার্তিক মাসের ১৩ তারিখ। এই দিনে জন্মগ্রহণ করা জাতক-জাতিকাদের উপর মীন রাশি বিপ্রবর্ণ দেবগন বিংশোত্তরী বুধের দশা প্রবল।

মেষ রাশির জাতকের জন্য আজকের দিনটি বেশ শুভ। কোনো ধর্মীয় অনুষ্ঠান অথবা সামাজিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা আছে। পাশাপাশি গৃহে অতিথি সমাগম হতে পারে। ব্যবসায়ীদের জন্য আর্থিক লাভের সম্ভাবনা আছে। কোনো কারণে আটকে পড়া আজ সম্পন্ন হতে পারে। পুরনো বন্ধুদের সঙ্গে যোগাযোগের সম্ভাবনা আছে। তবে প্রেম-পরিণয়ের জন্য আজকের দিনটি তেমন শুভ নয়।

বৃষ রাশির জাতক যদি খেলোয়াড় হন, তাহলে তার জন্য আজকের দিনটি বিশেষ শুভ। স্বাস্থ্যে বিশেষ উন্নতির সম্ভাবনা আছে। একাধিক সূত্র থেকে ধনাগমের সম্ভাবনাও আছে আজ। আজকের দিনটি ছাত্র-ছাত্রীদের জন্যেও বিশেষ শুভ। হোটেল ব্যবসায়ীরা আজ লাভের মুখ দেখবেন। কোনো বিষয়ে ব্যর্থতার সম্মুখীন হলেও হাল ছাড়লে চলবে না।

মিথুন রাশির জাতকেরা আজকের দিনটিতে কোনো বন্ধু অথবা চেনা পরিচিতকে টাকা ধার দিতে যাবেন না, ফেরত পাওয়ার ক্ষেত্রে জটিলতা সৃষ্টি হতে পারে। আজ সব কাজই বেশ তাড়াতাড়ি আর খুব সহজে হয়ে যাবে। ব্যবসায়ীরা বিশেষ সর্তকতা অবলম্বন করে চলুন, আপনার অসাবধানতাবশত কোনো কর্মচারী জিনিস সরাতে পারে। কর্ম ক্ষেত্রে শত্রুরা পরাস্ত হবে। দিনের শেষে পরিবারের সকলে মিলে কোনো আনন্দ অনুষ্ঠানে যোগ দিতে পারেন।

কর্কট রাশির জাতকেরা এদিন পুরনো বন্ধুর সঙ্গে ফোনের মাধ্যমে যোগাযোগের সুযোগ পেতে পারেন। ব্যবসায় সাফল্য লাভ হবে। কোনো আনন্দ অনুষ্ঠানে যোগদান করা অথবা সপরিবারে নিকটবর্তী কোনো স্থানে ভ্রমণযোগ আছে। ছাত্র-ছাত্রীদের অবশ্য লেখাপড়া ব্যাপারে আরও মনোযোগী হতে হবে।

সিংহ রাশির জাতকদের আজকের দিনটিতে মেজাজ একটু নিয়ন্ত্রণে রাখতে হবে। বিশেষ করে বিবাহিতদের, নতুবা সংসারে অশান্তি হওয়ার সম্ভাবনা আছে। জমির প্রোমোটার বা ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি বিশেষ শুভ। হঠাৎ করেই নিকটজনের কাছ থেকে কিছু উপহার পেতে পারেন।

কন্যা রাশির জাতকেরা অসুস্থ থাকলে দ্রুত আরোগ্য লাভ করবেন। পাওনা অর্থ উদ্ধার জন্য আজকের দিনটি বিশেষ শুভ। প্রেমের জন্যেও দিনটি বিশেষ শুভ। তবে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি বাধার আশঙ্কা আছে। কর্ম ক্ষেত্রে আজ বিশেষ সুবিধা করতে পারবেন না। ছাত্র-ছাত্রীদের আজকের দিনটি আশানুরূপ যাবে।

তুলা রাশির জাতকের স্বাস্থ্য আজ ভালোই থাকবে। বন্ধু বান্ধবের সমাগমে দিনটি আজ ভালোই কাটবে। তবে নিজের গোপন তথ্য গুলি, যেমন মোবাইল, এটিএম কার্ড ইত্যাদি সামলে রাখুন। ছাত্র-ছাত্রীদের জন্য আজকের দিনটি বিশেষ শুভ। তবে ইটভাটার কর্মীদের জন্য কিছু সমস্যা দেখা দিতে পারে।

বৃশ্চিক রাশির জাতকেরা আজ নিজেদের মূল্যবান সম্পদ যেমন মোবাইল, মানিব্যাগ, এটিএম কার্ড, ক্রেডিট কার্ড সামলে রাখবেন। রাজনীতির সঙ্গে জড়িত ব্যক্তিদের জন্য আজকের দিনটি শুভ। দিনটি ছাত্র-ছাত্রীদের জন্যেও ভালো কাটবে। চিকিৎসকের জন্যেও আজকের দিনটি শুভ। তবে মাদকের নেশা থাকলে আজকের দিনটিতে তা এড়িয়ে চলুন।

ধনু রাশির জাতকদের শারীরিক ও মানসিক শক্তি লাভের জন্য আজ ধ্যান, যোগব্যায়াম, হাঁটা, সুইমিং করার পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি লাভজনক। তবে ভিড়ে পকেটমার থেকে সাবধান। বন্ধুদের সাহায্য পাবেন। শিল্পীদের জন্য দিনটি বিশেষ শুভ। ছাত্র-ছাত্রীদের জন্যেও ভালো। তবে প্রেম পরিণয়ে তৃতীয় পক্ষকে কেন্দ্র করে বাধার সম্ভাবনা আছে।

মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি যেমন শুভ নয়। বন্ধুবান্ধব, প্রেমিকার সঙ্গে মতান্তর হতে পারে। পারিবারিক জীবনেও কিছু সমস্যা দেখা দিতে পারে। ব্যবসায় তেমন লাভ হবেনা। তবে গৃহে কোনো শুভ অনুষ্ঠান হতে পারে। এনজিও কর্মীদের জন্য কোনো ভালো খবর আসতে পারে। ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি তেমন আশাপ্রদ নয়।

কুম্ভ রাশির জাতকেরা আজ, ব্যবসায় আর্থিক লাভ করবেন। কিছু ছোটখাটো শারীরিক সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে উর্দ্ধতন কর্তৃপক্ষ এবং সহকর্মীদের সাহায্য লাভের সম্ভাবনা আছে। ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি বিশেষ শুভ। সন্তানের জন্য গর্ববোধ করবেন অভিভাবকেরা। তবে মাথা ঠান্ডা না রাখতে পারলে প্রেম পরিণয়ের জন্য আজকের দিনটি তেমন সুবিধার নয়।

মীন রাশির জাতকেরা আজকে কোনো সুখবর পেতে পারেন। অতিরিক্ত তেল মসলাদার খাবার এড়িয়ে চলুন, নতুবা রাতের দিকে স্বাস্থ্যজনিত সমস্যায় ভুগতে হতে পারে। আর্থিক উন্নতি হওয়ার সম্ভাবনা আছে। ওষুধের ব্যবসায়ী, ডাক্তার, সাংবাদিকদের জন্য দিনটি বিশেষ শুভ। ছাত্র-ছাত্রীদের জন্যেও আজকের দিনটি ভালো যাবে।