শেখের টাকায় হীরে ও সোনা দিয়ে তৈরি পোশাকে উর্বশী রাউতেলা, দেখুন ভিডিও

91

উর্বশী রাউতেলা, সকলেই জানেন বলিউডের যথেষ্ট জনপ্রিয় একজন অভিনেত্রী, যদিও তাকে খুব একটি অভিনয় করতে দেখা যায়নি বিশেষ ভাবে তিনি কোন গান অথবা মডেলিং এর সাথে বিশেষভাবে জড়িত। আইটেম সং এ তাকে নাচতে অনেকবারই দেখা গেছে এবং স্বাভাবিকভাবেই বাস্তব জীবনে তার অনেক অনুগামী রয়েছেন।

স্বাভাবিকভাবেই স্টাইল এবং ফ্যাশনের দিক থেকে তার খ্যাতি অনেকটাই এগিয়ে থাকে অন্যদের থেকে। সাধারণত মডেলিং এর উপর ভিত্তি করে তার ক্যারিয়ার গড়ে ওঠে। মডেলিংয়ের জন্য বিভিন্ন জায়গাতে তাকে যেতে হয় এবং এবার মডেলিংয়ের জন্য তিনি পৌঁছে গেলেন আরবে, এবং সেখানে এক অসামান্য সাজে সেজে উঠলেন তিনি।

আরবের শেখরা তাকে হীরের এবং সোনার গয়না দিয়ে সাজিয়ে তুলেছিলেন এবং সেই সাজের ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার ফলে তুমুল ভাবে ভাইরাল হয়ে গেল। শুধুমাত্র হিরে, সোনার গয়নায় সেজে তার আগামীদের তাক লাগিয়ে দেননি তারপরেও তিনি ওই রকম সাজ অবস্থাতে শেখদের সিংহ ছানাকে নিয়ে ছবি তুললেন।

এইরকম পোশাকে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর তার অনুগামীদের থেকে অনেক প্রশ্ন উঠে এসেছে যে, তাহলে কি অবশেষে তিনি শেখদের সঙ্গে ঘর করতে চলেছেন? এই মন্তব্য সরাসরি তিনি উড়িয়ে দিয়েছেন কারণ, তিনি শুধুমাত্র কাউন্সিলের ফ্যাশন-শোতে গিয়েছিলেন এবং সেখানে তাঁকে রানী ক্লিওপেট্রার রূপ দেওয়া হয়েছিল।

ঊর্বশী রাউতেলা বেশিক্ষণ সময় কাটান এবং সেখানে তিনি মাঝে মাঝেই তার ভিডিও এবং ছবি তার অনুগামীদের সঙ্গে শেয়ার করে যদিও তার ছবি এবং ভিডিও নিয়ে অনেকের মনে অনেক প্রশ্ন ওঠে তবুও তিনি তার পরোয়া করেন না। তবে সোনা এবং হিরে দিয়ে পুরোপুরি মোরা পোশাকে সুসজ্জিত উর্বশীকে দেখে তার অনুগামীরা একেবারে উপকাত।