পড়নে হলুদ টপ, সাদা প্যান্ট! মোহময়ী রুপে ফের ঝড় তুললেন ঋতাভরী

159

টলিউডের সুন্দরী তথা লাস্যময়ী মডেল-অভিনেত্রীদের মধ্যে যিনি একেবারে প্রথম সারিতেই রয়েছেন, তিনি হলেন ঋতাভরী চক্রবর্তী। তাঁর সৌন্দর্যে মুগ্ধ নন, এমন মানুষ মেলা ভার। অভিনয় জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে অ্যাক্টিভ ঋতাভরী। বিভিন্ন সময়ে বিভিন্ন বিজ্ঞাপনে ভেসে ওঠে ঋতাভরীর মুখ। এবার, হলুদ টপ, সাদা প্যান্ট পরে একেবারে সাধারণ একটি ছবিতেও অসাধারণ ভঙ্গিমায় সোশ্যাল মিডিয়ায় হাজির ঋতাভরী চক্রবর্তী।

সম্প্রতি, “ডাবর হানি”র বিজ্ঞাপন দিয়েছেন এই সুন্দরী অভিনেত্রী। শুটিং চলাকালীন সময়েই এই ছবি তুলেছিলেন তিনি। ঋতাভরী যে নিজের স্বাস্থ্য সম্পর্কে কতটা সচেতন, তা তার ফিগার দেখলেই বোঝা যায়। শরীরে কোথাও বাড়তি মেদ নেই অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়ায় নিজের ফিটনেস সংক্রান্ত পোস্টই করেছেন ঋতাভরী।

তবে কিছুটা মজার ছলেই অভিনেত্রী পোষ্টের ক্যাপশনে লিখেছেন, “পাঁচ মাস ঘরে বসে থাকার পর যখন একদিন জিম করি, তখন নিজেই নিজেকে বলি “স্বাস্থ্য সচেতনতা আমার প্যাশন”।” অবশ্য মুখে যাই বলুন, স্বাস্থ্য সচেতনতাকে যে কতটা গুরুত্ব দেন ঋতাভরী তা তার প্রতিটি ছবি দেখলেই বোঝা যায়। হলুদ পোশাক পরিহিতা ঋতাভরী এই দুটি ছবি আরও একবার নেটিজেনের মন কেড়েছে। ছবির নিচে রীতিমতো লাইক কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে।